হাতের যত্নে গার্নিস পারফিউম হ্যান্ড ক্রিম!

guerniss perfume hand cream

স্কিন কেয়ার বলতে আমরা শুধুই বুঝি ফেইস। তাই নিজের ফেইসের যত্নে আমাদের আয়োজনের শেষ নেই৷ কিন্তু স্কিন কেয়ারের একটি অংশ কিন্তু হাত ও পায়ের সমান ভাবে যত্ন নেয়া।তাই আজকে কথা বলবো হাতের যত্ন নিয়ে৷ কারণ যদি কারো হাতের দিকে তাকিয়ে দেখি হাত রোদে পোড়া কিংবা কালো দাগ তাহলে কিন্তু ভালো লাগবে না।

হাতের যত্নে প্রাকৃতিক বা ঘরোয়া উপায়ে অনেক কিছুই করা যায় কিন্তু এই ব্যস্ত সময়ে চটজলদি সমাধান খোঁজে বেশিরভাগ মানুষ। সেক্ষেত্রে বেছে নিতে পারে “গার্নিস পারফিউম হ্যান্ড ক্রিম“। এতে রয়েছে পর্যাপ্ত পানি ও গ্লিসারিন। গ্লিসারিন সোরিয়াসিসের মতো ত্বকের সমস্যাগুলিকে কন্ট্রোল করে, এছাড়া স্কিনের ড্রাইনেস কমিয়ে দেয় ও স্কিনকে নরম রাখে৷ গ্লিসারিনের ফলে স্কিন আর্দ্রতা পায়।

আরো রয়েছে প্রোপিলিন, এটি স্কিনকে ময়শ্চারাইজিং করে ও হাইড্রেটেড রাখে। ফলে স্কিন আরো কোমল হয়ে উঠে৷ এখানে মধুর ব্যবহার করা হয়, স্কিন কেয়ারে মধুর ভূমিকা অপরিহার্য। মধুতে রয়েছে অ্যান্টিঅক্সিডেন্ট, অ্যান্টিসেপ্টিক এবং ব্যাক্টেরিয়ারোধী উপাদান। আরো রয়েছে হলুদ ও ফলের নির্যাস।

হলুদ স্কিনকে ব্রাইট করে তোলে ও হলুদে রয়েছে অ্যান্টি-ফাঙ্গাল। এছাড়া ফলের নির্যাসে স্কিনের জেল্লা বাড়ে। গার্নিস পারফিউম হেন্ড ক্রিমে রয়েছে প্রচুর পরিমান ভিটামিন ই। ভিটামিন ই -এ আছে অ্যান্টি অক্সিড্যান্ট, যা যে কোনো ধরনের স্কিন প্রব্লেম দূর করতে সাহায্য করে। এছাড়া এটি স্কিনের বলিরেখা কমিয়ে দেয়। আরো রয়েছে জার্ম অয়েল, যাতে আছে ভিটামিন ডি ও ভিটামিন বি। এটি স্কিনের রুক্ষতা কমিয়ে দেয়। আরো ব্যবহার করা হয় গন্ধরাজ ফুল, গন্ধরাজ ছত্রাকের বিরুদ্ধে লড়াই করে স্কিনকে সুরক্ষিত রাখে। গার্নিস পারফিউম হেন্ড ক্রিমে রয়েছে ম্যাগনেসিয়াম স্টিয়ারেট, টোকোফেরল, অ্যাসকরবিল পামিটেট, পি-হাইড্রক্সিল কিটোন ইত্যাদি।

গার্নিস পারফিউম হ্যান্ড ক্রিমের বেনিফিট :

গার্নিস পারফিউম হেন্ড ক্রিম আপনার হাতকে সারাদিনের জন্য সুরক্ষিত রাখবে। এটি হাতে সব ধরনের সমস্যা রিপেয়ার করবে ও হাত ফেটে যাওয়ার মতো সমস্যা থেকে রেহাই দিবে। সূর্যের ক্ষতিকারক আলো থেকে রক্ষা দিবে ও সান ড্যামেজ হতে দিবে না। এটি হাতের হাতের ত্বকে সারাদিন ময়শ্চারাইজ করবে। এমনকি এটি হাতে নখকে সুরক্ষিত রাখবে। প্রোডাক্ট হালকা হবার কারণে যেকোনো স্থানে ক্যারি করা খুব সহজ। নাম শুনেই বোঝা যাচ্ছে ক্রিমটিতে রয়েছে সুবাস,যা আপনাকে রিফ্রেশ অনুভূতি দিবে।

এটি হাতে এপ্লাই করার পর ভারী অনুভূতি হবে না, পানি দিয়ে না ধোয়া অবধি এটি স্কিনকে হাইড্রেটেড রাখবে। আর পানি দিয়ে হাত ধোয়ার পর এটি আবার রিএপ্লাই করে নিতে হবে। গার্নিস পারফিউম হ্যান্ড ক্রিম বাজারে আপনি তিনটি ফ্লেভারের পাবেন, আপনার পছন্দ মতো যেকোনো একটি বেছে নিতে পারেন।
দিনের পর দিন আলাদাভাবে হাতের যত্ন না নেয়ার ফলে আমাদের হাত হয়ে উঠে রুক্ষ যা সহজেই চোখে পরে। এই সমস্যা জন্য পারফিউম হ্যান্ড ক্রিম দিনে দুইবার এপ্লাই করে নিলেই আপনার হাত থাকবে কোমল ও সুরক্ষিত৷

Leave a Reply